করোনা পজিটিভ শচীন টেন্ডুলকার

মোট পড়া হয়েছে 67 

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতের কিংবদন্তী ক্রিকেটার শচীন টেন্ডুলকার। নিজের টুইটারে বিষয়টি নিশ্চিত করেছেন শচীন নিজেই।

বর্তমানে ভারত এবং বাংলাদেশ- দুই দেশের করোনা আক্রান্তের হার বেড়েই চলেছে। যে কারণে ভারতের বেশ কয়েকটি জায়গায় লকডাউন দিয়েছে রাজ্য সরকার। তবে সাধারণ মানুষের চেয়ে করোনাকালীন সময়ে নিয়ম-কানুন বেশিই মানেন ভারতের তারকারা। তবে সব ধরণের সতর্কতা অবলম্বন করেও করোনাভাইরাসের আক্রান্ত হয়েছেন শচীন টেন্ডুলকার।

টুইটারে বিষয়টি নিশ্চিত করেন টেন্ডুলকার। বর্তমানে নিজেকে ‘আইসোলেশনে’ রেখেছেন বলে ভক্তদের জানিয়েছেন ভারতের এই কিংবদন্তী ক্রিকেটার। তবে শচীন নিজে করোনা ভাইরাসে আক্রান্ত হলেও করোনা নেগেটিভ এসেছে পরিবারের বাকি সদস্যদের।। টুইট বার্তায় তিনি লিখেন,

“করোনাকে দূরে সরিয়ে রাখার জন্য আমি সমস্ত রকম নিয়ম এবং সতর্কতা মেনে চলেছি। নিয়মিত পরীক্ষাও করিয়েছি। কিন্তু তা সত্ত্বেও আজ আমি এই ভাইরাসে আক্রান্ত হয়েছি। শরীরে মৃদু উপসর্গও দেখা দিয়েছে। তবে বাড়ির বাকি সদস্যদের সকলেরই রিপোর্ট নেগেটিভ।”

করোনাভাইরাসে আক্রান্ত হবার পর স্বাস্থ্যকর্মীদের এবং শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানিয়েছেন শচীন টেন্ডুলকার।

“এই সময় আমাকে যারা সাহায্য করছেন, সেই সব স্বাস্থ্যকর্মীদের আমি ধন্যবাদ জানাতে চাই। সেই সঙ্গে ধন্যবাদ জানাতে চাই সেই সব শুভাকাঙ্ক্ষীদের যারা আমার এবং গোটা দেশের পাশে আছেন।”

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও এখনও ২২ গজের মায়া ছাড়তে পারেননি এই কিংবদন্তী ক্রিকেটার। কদিন আগেই ভারতে অনুষ্ঠিত হওয়া রোড সেফটি টুর্নামেন্টে ফাইনালে শ্রীলঙ্কাকে হারিয়ে শিরোপা জিতে শচীন টেন্ডুলকারের ভারত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *