এসপিএলে শিরোপা জয়ের লক্ষ্যে মাঠে নামবে এসডিএস বিয়ানীবাজার সিক্সার্স

মোট পড়া হয়েছে 56 

বিয়ানীবাজারের ডাকঃ

সিলেট নগরীর আলিয়া মাদ্রাসা মাঠে আগামী ৩ অক্টোবর থেকে শুরু হচ্ছে ‌আনোয়ারুল হক হেলাল-সিলেট প্রিমিয়ার লীগ-এসপিএল’ ১০০ বলের ক্রিকেট টুর্নামেন্ট। এ টুর্ণামেন্টে প্রথমবারের মত অংশ নিচ্ছে এসডিএস বিয়ানীবাজার সিক্সার্স।

যুক্তরাষ্ট্র প্রবাসী সাবেক ক্রিকেটার সামসুল হক, যুক্তরাজ্য প্রবাসী সাবেক ক্রিকেটার খালেদ আহমদ ডালিম এবং ফ্রান্স প্রবাসী সাবেক ক্রিকেটার এমদাদ হোসেন সুবেল এই দলের সার্বিক পৃষ্টপোষকতা করছেন। বিয়ানীবাজার উপজেলা থেকে একমাত্র দল হিসেবে তারা এসপিএল-এ খেলার যোগ্যতা অর্জন করেছে।

এ উপলক্ষে বুধবার রাতে বিয়ানীবাজার প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে টুর্ণামেন্টকে ঘিরে নিজেদের স্বপ্নের কথা তুলে ধরেন সংশ্লিষ্টরা।

উদ্বোধনী খেলায় তারা লিসবন সিক্সার্সের সাথে মোকাবেলা করবে। মোট ৮টি দল লীগভিত্তিক এই টুর্ণামেন্টে অংশ নিচ্ছে।

সংবাদ সম্মেলনে সংশ্লিষ্টরা জানান, বিয়ানীবাজারের ক্রিকেট অনেকদূর এগিয়েছে। সিলেট নগরীর এই টুর্ণামেন্টে অংশগ্রহণ স্থানীয় ক্রিকেট এগিয়ে যাওয়ার প্রমাণ দেয়। উপজেলার বেশ কয়েকজন ক্রিকেটার ভালো মানের খেলোয়াড়। তারা যে কোন টুর্ণামেন্টে যোগ্যতার স্বাক্ষর রাখছেন। আর তা সম্ভব হয়েছে বিসিএল, বিপিএলসহ নানা স্থানীয় ক্রিকেট টুর্ণামেন্টের কারণে। উপজেলাবাসীর সহযোগীতা পেলে এখানকার ক্রিকেট আরো এগিয়ে যাবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।

এসপিএল-এ খেলোযাড় নিলামে ডেকে নিজ দলের পক্ষে নিয়ে আসার বিষয়ে এসডিএস বিয়ানীবাজার সিক্সার্স এর কর্মকর্তারা জানান, যে কোন দলের সাথে তারা প্রতিদ্বন্ধিতা করতে পারবেন। উপজেলা থেকে মোট ২৫জন খেলোযাড়ের নাম সিলেটে প্রেরণ করা হয়। এরমধ্যে স্থানীয় ১৯জন খেলোয়াড় নিলামে বিভিন্ন দলের হয়ে প্রতিদ্বন্ধিতার জন্য বিক্রি হয়েছেন।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন এসডিএস বিয়ানীবাজার সিক্সার্স এর অন্যতম পৃষ্টপোষক এমদাদ হোসেন সুবেল, সাবেক ক্রিকেটার ও প্রবাসী আওয়ামীলীগ নেতা সুহেল আহমদ স্বপন, সাবেক ক্রিকেটার মারুফ আহমদ, উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সভাপতি রাজেল আহমদ, সাবেক সাধারণ সম্পাদক জুনেদ আহমদ, সাবেক সাধারণ সম্পাদক ছালেখ হোসেন, সাবেক সাধারণ সম্পাদক এহসানুল হক প্রমুখ। সংবাদ সম্মেলনে এসডিএস বিয়ানীবাজার সিক্সার্স এর খেলোয়াড়দের পরিচয় করিয়ে দেয়া হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *