এবার আকরাম খানের বাসার গৃহকর্মীর মরদেহ উদ্ধার!

বিয়ানীবাজারের ডাক ডেস্ক:

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও ফ্যাসিলিটিজ বিভাগের প্রধান আকরাম খানের বাসার গৃহকর্মীর মরদেহ উদ্ধার হয়েছে। নিহত গৃহকর্মীর নাম মোছা. সাহিদা (২৫)। রাজধানীর মহাখালীর বাসার পেছন থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

রোববার (২৮ আগস্ট) রাত ১১টার দিকে ঘটনাস্থলে যায় কাফরুল থানা পুলিশ।

সাহিদা আক্তার নামের ২৫ বছর বয়সী ওই তরুণীর বাড়ি চট্টগ্রামে। ১৪ বছর ধরে তিনি আকরাম খানের বাসায় কাজ করছিলেন।

কাফরুল থানার ওসি মো. হাফিজুর রহমান বলেন, রোববার রাত ১১টার দিকে ডিওএইচএস তিন নম্বর রোডের দুটি ভবনের মাঝে নিচে পড়েছিল সাহিদার নিথর দেহ।

খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

ওসি বলেন, “ছয়তলা ভবনের পাঁচ ও ছয়তলা ডুপ্লেক্স বাসায় থাকেন আকরাম খান। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ছয়তলার ছাদ থেকে নিচে পড়ে মারা যান সাহিদা। মরদেহ বাসার পেছনে পাওয়া যায়। পেছনেও আরেকটি ভবন আছে। অর্থাৎ, দুই ভবনের মাঝে পড়েছিল মরদেহ।

সাহিদার বাঁ হাত ভাঙা এবং শরীরে কিছু জখম দেখা গেছে জানিয়ে ওসি বলেন, “ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে আসলে কী হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে।”

কী ঘটেছিল জানতে চাইলে আকরাম খান বলেন, “মেয়েটা আমার বাসায় ১৪ বছর ধরে কাজ করে। কাল আমার স্ত্রী ও মেয়ে বাইরে গিয়েছিল। আমি খেলা দেখছিলাম। আমার বাসায় গৃহকর্মী আছে চারজন। আমার স্ত্রী ও মেয়ে ফেরার পর একজনকে খুঁজে পাচ্ছিল না। অনেক খোঁজার পর দেখা গেল সে ওখানে পড়ে আছে। আমি সঙ্গে সঙ্গেই পুলিশকে জানাই।”

তিনি জানান, খবর পেয়ে সাহিদার ভাই ও আত্মীয়স্বজন ঢাকায় এসেছেন। তারা আলোচনা করছেন।

“আমি কোনো মন্তব্য করতে চাই না। পুলিশি তদন্তের ব্যাপার, তারাই দেখবে।”

এর আগে গত ২০ আগস্ট বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসের বাসার গৃহকর্মীর মরদেহ উদ্ধার করেছিল পুলিশ। তার নাম ছিল নুর নাহার।

সুত্র: সিলেট ভিউ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *