শুক্রবার থেকে পিএইচজি স্কুল মাঠে বসবে সবজি ও মাছ বাজার

মোট পড়া হয়েছে 126 

বিয়ানীবাজারের ডাক ডেস্কঃ

করোনার প্রকোপ ঠেকাতে চলমান লকডাউনে বিয়ানীবাজার পৌরশহরের কিচেন মার্কেট ও প্রধান সড়ক সংলগ্ন ভ্রাম্যমাণ সবজি ও মাছ বাজার পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে স্থানান্তর করা হয়েছে। শুক্রবার সকাল থেকে শুরু হয়ে আগামী বুধবার পর্যন্ত থেকে এটি কার্যকর এবং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বলবৎ থাকবে।

বৃহস্পতিবার বিয়ানীবাজার পৌরসভা ও উপজেলা প্রশাসন এই সিদ্ধান্ত নেয়। পরে পৌরশহরে মাইকিং করে বাজার স্থানান্তরের ঘোষণা দেয়া হয়। এদিন বিকালে বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশিক নূর এয়াব বিষয়ে ব্যবসায়ীদের সাথে ব্যাপক আলোচনা করেছেন। এই উদ্যোগে ব্যবসায়ীরাও উপজেলা ও পৌর প্রশাসনের সাথে সহমত পোষণ করেছেন।

ঘোষণায় বলা হয়, সরকারি সিদ্ধান্তে স্বাস্থ্যবিধি নিশ্চিত করণের লক্ষ্যে শুক্রবার থেকে সবজি ও মাছের বাজার বিয়ানীবাজার পৌরশহরের পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে স্থানান্তর করা হলো। ব্যবসায়ীরা ওই মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে নিজ নিজ দোকান পরিচালনা করবেন। পৌরসভা কর্তৃপক্ষ স্কুল মাঠের বাজার দেখভাল করবে। জনস্বার্থ বিবেচনায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মাঠে পর্যাপ্ত জায়গা আছে। সেখানে ক্রেতা-বিক্রেতা দুই পক্ষই নিরাপদ দূরত্ব বজায় রেখে কেনাবেচা করতে পারবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *