অ্যাশেজের প্রথম টেস্টের জন্য একাদশ ঘোষনা করলেন প্যাট কামিন্স

মোট পড়া হয়েছে 69 

 

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অস্ট্রেলিয়ার নব নির্বাচিত অধিনায়ক প্যাট কামিন্স আগামী ৮ ডিসেম্বর অনুষ্ঠিত ঐতিহাসিক অ্যাশেজ সিরিজের প্রথম ম্যাচের জন্য একাদশ ঘোষনা করেছেন। অস্ট্রেলিয়া ৭-৪ এর ফর্মেশনে তাদের একাদশ সাজিয়েছে। যেখানে সব চেয়ে বড় চমক ছিল সেক্সটিং ক্যালেংকারিতে অস্ট্রেলিয়ার অধিনায়কের নাম প্রত্যাহার। তার বদলে উইকেটকিপার হিসাবে দায়িত্ব পালন করবেন এ্যালেক্স ক্যারি।

অস্ট্রেলিয়ার নতুন টেস্ট দলের অধিনায়ক প্যাট কামিন্স নিশ্চিত ট্র্যাভিস হেড ৫ নম্বরে ব্যাট করবেন, এছাড়া মিচেল স্টার্ক বোলিং আক্রমণে তার জায়গা ধরে রেখেছেন।

কামিন্স আরো যোগ করেন যে মিডল অর্ডারে ব্যাট করার জন্য ট্রাভেস হেড এবং কুইন্সল্যান্ডের অধিনায়ক উসমান খাজার মধ্যে যেকোনো একজনকে ফাইনাল একদশে খেলানোর সুযোগ ছিল, সেক্ষেত্রে অজিদের সাম্প্রতিক টেস্ট দলে হেডের অভিজ্ঞতার উপর ভিত্তি করে তাকে একাদশে সুযোগ দেওয়া হয়েছে। তিনি আরও বলেন এটি আমাদের জন্য খুব কঠিন একটি সিধান্ত ছিল। কারন ট্রাভেস হেড ও ওসমান খাজা দুজনি দলের জন্য গুরুত্বপূর্ণ খেলোয়াড় এবং সর্বপোরি দুজনই খুব ভালো ফর্মে আছেন।

প্রথম টেস্টের জন্য অস্ট্রেলিয়ার একাদশ

ডেভিড ওয়ার্নার, মার্কাস হেরিস, মানস লাবুশনে, স্টিভ স্মিথ, ট্রাভিস হেড, ক্যামেরুন গ্রিন, এ্যালেক্স ক্যার, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, নাথান লায়ন, জশ হ্যাজেলহোড

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.