অডিও ফাঁস প্রসঙ্গে মাহিয়া মাহির বিবৃতি

মোট পড়া হয়েছে 128 

সম্প্রতি প্রতিমন্ত্রী মুরাদের মধ্যকার একটি অডিও ফাস হয়েছে।বিভিন্ন যোগাযোগ মাধ্যম যেমন ফেসবুক, ইউটিউব, টুইটার ইত্যাদিতে অডিওটি ছড়িয়ে দেয়া হচ্ছে। সেই অডিওতে ডা.মুরাদ মাহিকে উদ্দ্যেশ্য করে বেশ কয়েকবার কুরুচিপূর্ণ মন্তব্য করেন। অডিও ক্লিপটির প্রথম পর্যায়ে  চিত্রনায়ক ইমনকেও তার সাথে কথা বলতে শুনা যায়। অডিওতে মাহিয়া মাহিকে বেশ কয়েকবার ধর্ষনের হুমকি দিতে শুনা যায় ডা. মুরাদকে।

অডিওটি ফাস হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দার ঝড় ওঠে । যেখানে আওয়ামিলীগের বিভিন্ন অংগসংঠনও প্রতিমন্ত্রী ডা. মুরাদের পদত্যাগ দাবি করে। নারীর বিরুদ্ধে বিভিন্ন সময়ে অপ্রীতিকর আচরণের জন্য সুশীল সমাজের পক্ষ থেকেও প্রতীমন্ত্রীর বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ নেওয়ার দাবি করা হয়।
এদিকে অডিও ক্লিপটি ফাশ হওয়ার পর তার অবস্থান পরিষ্কার করার জন্য মাহি সবার উদ্দেশ্যে একটি ভিডিও বার্তা তার ব্যাক্তিগত ফেসবুক পেইজে দিয়েছেন।

ভিডিওটিতে মাহিয়া মাহির বিবৃতিটি হুবুহ নিচে দেওয়া হলঃ

বর্তমানে আমরা হারাম শরিফ করতে মক্কায় অবস্থান করছি। সেজন্য তেমন একটা ফোন-কল ধরতে পারছি না। সেদিন আমি খুবই বিব্রত ছিলাম এবং আমার আত্নসম্মানবোধে কতটুকু আঘাত লেগেছিল সেটা আমি জানি ও আমার আল্লাহ জানেন।সেদিনও আমি অত্যন্ত বিব্রত ছিলাম, আজকেও আমি বিব্রত এবং নিজের কাছে এবং দেশবাসীর কাছে ভীষণ ছোট হলাম। আপনারা নিজে থেকে একটু চিন্তা করে দেখবেন এই ভাষার প্রতিউত্তর কি দেয়া উচিৎ ছিল, আমার সেদিন সত্যিই আমার কাছে দেওয়ার মত কোন উত্তর ছিল না। আমি সেজন্যই কোন প্রতিবাদ করিনি। আমার মনে হয়েছে চুপ থেকে পাশ কাটিয়ে যাওয়া উচিৎ তাই আমি প্রতিবাদ করিনি। এটা ঠিক দুই বছর আগের একটা ঘটনা ছিল। সব সময় আমি আল্লাহর কাছে বলি আমি কস্ট পেয়েছি। যার মাধ্যমে কস্ট পেয়েছি কোন না কোন দিন ঠিকই এর ফল পেয়েছেন। এটা প্রমাণিত। আলহামদুলিল্লাহ। আমি সাংবাদিক ভাইয়াদের কাছে দুঃক্ষ প্রকাশ করার জন্য ভিডিওটি বানিয়েছি। আমি সবার ফোন কল রিসিভ করতে পারছি না। এই বিষয়টি নিয়ে এখানে কথা বলার মানসিকতা আমার নেই। আপনারা আমার হয়ে আমার জায়গা থেকে চিন্তা করে দেখবেন যে আমি দোষী কি না। আমি এতটুক বলতে চাই। দোয়া করবেন আল্লাহ যাতে আমাদের ওমরাহটা কবুল করেন। আসালামালিকুম। আল্লাহ সাক্ষী আমার কোন দোষ ছিল না। আম কেবলমাত্র একটা পরিস্থিতির স্বীকার ছিলাম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.